1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টসে জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠালো ইংল্যান্ড

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১১৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: অ্যাডিলেডে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড ও ভারত টস করে ফেলেছে। টসে জিতে ফিল্ডিং নিয়েছেন ইংলিশ অধিনায়ক জস বাটলার।

নকআউটের গেরো কাটাতে চায় ভারত। ৮ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ফাইনালে ওঠার লক্ষ্যে তারা মুখোমুখি হচ্ছে ২০১০ সালের ট্রফি জয়ী ইংল্যান্ডের।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ভারত অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামছে। আর ইংল্যান্ড পরিবর্তন আনতে বাধ্য হয়েছে ইনজুরির কারণে। ডেভিড মালান ও মার্ক উডের জায়গায় এসেছেন ফিলিপ সল্ট ও ক্রিস জর্ডান।

ভারত একাদশ: লোকেশ রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পান্ত (উইকটেকিপার), অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, আর্শদীপ সিং।

ইংল্যান্ড একাদশ: জস বাটলার (অধিনায়ক ও উইকেটকিপার), অ্যালেক্স হেলস, ফিলিপ সল্ট, বেন স্টোকস, হ্যারি ব্রুক, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম কারান, ক্রিস জর্ডান, ক্রিস ওকস, আদিল রশিদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..